বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষির্কী উদযাপন উপলক্ষ্যে নড়াইলে ১০ লক্ষাধিক বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

7
15

স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষির্কী উদযাপন উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর আহবান “গাছ লাগান, পরিবেশ বাঁচান” বাস্তবায়ন এবং “ক্লিন নড়াইল, গ্রিন নড়াইল ” কর্মসূচি জোরদারকরণে নড়াইল জেলাব্যাপী ১০ লক্ষাধিক বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষ্যে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আলোচনা সভা, বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে বৃক্ষের চারা বিতরণ করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা।

জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমরান হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আহসাস হাবিব, সরকারি কর্মচারি, এনজিও প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন। একই সাথে জেলার তিনটি উপজেলার বিভিন্ন সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠানে এ কর্মসূচি পালিত হয়।