নড়াইলের লোহাগড়ায় পৃথক অভিযানে ১৪৮ পিস ইয়াবা ও গাঁ**জাসহ আটক-৭

6
246

স্টাফ রিপোর্টার

বুধবার (২৫ সেপ্টম্বর) নড়াইলের লোহাগড়া থানা পুলিশ পৃথক চারটি স্থানে অভিযান চালিয়ে ১৪৮ পিস ইয়াবা ও পনের গ্রাম গাঁ**জাসহ ৭ জন চিহ্নিত মা**দক ব্যবসায়ীকে আটক করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে এসআই আতিকুজ্জামানের নেতৃত্বে এসআই মিল্টন কুমার দেবদাস ও এএসআই জাহিদুল ইসলাম লোহাগড়া বাজার মুরগী পট্টি থেকে ৫০ পিস ইয়াবাসহ কাশিপুর ইউনিয়নের পদ্মবিলা গ্রামের শাহিন শেখের ছেলে সাজ্জাদ শেখকে আটক করেন।

পরে তার স্বীকারোক্তিতে উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের ঝিকড়া গ্রাম থেকে সবুর শেখের ছেলে তরিকুল শেখকে ২ পিস ইয়াবাসহ এবং তার সহযোগী পদ্মবিলা গ্রামের আব্দুল হকের ছেলে সোহাগ শেখকে আটক করেন।

অপরদিকে এসআই সবুরের নেতৃত্বে এএসআই হাসিবুর রহমান ও কাজল হোসেন দিঘলিয়া বাজারে অবস্থিত সরদার ফা**র্মেসীতে অভিযান চালিয়ে দিঘলিয়া গ্রামের মৃত বোরহান সরদারের ছেলে গ্রাম্য চিকিৎসক মজনু সরদারকে ৪১ পিস এবং একই গ্রামের ওহিদুজ্জামান খানের ছেলে জুবায়ের খানকে ২৫পিস ইয়াবাসহ আটক করে।

অপর অভিযানে ১৫ গ্রাম গাঁ**জাসহ পৌর এলাকার পারছাতরা গ্রামের মোক্তার জমাদ্দারের ছেলে আসলাম জমাদ্দারকে আটক ও এসআই আবু বকরের নেতৃত্বে এএসআই কাজল হোসেন ও হাসিবুর রহমান অভিযান চালিয়ে পৌর এলাকার মোচড়া উত্তরপাড়ার মৃত কাউছার মোল্যার ছেলে মনির মোল্যাকে মদিনাপাড়া থেকে সন্ধ্যা ছয়টার দিকে ৩০ পিস ইয়াবাসহ আটক করেন।

এ ঘটনায় লোহাগড়া থানায় মা**দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।