বিমানবন্দরে যে কঠোর বার্তা দিয়ে যুক্তরাষ্ট্র গেলেন প্রধানমন্ত্রী

0
14

ডেস্ক রিপোর্ট

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে আইনশৃঙ্খলা বাহিনী এবং সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কঠোর বার্তা দিয়ে গেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেছেন, অপরাধী যত প্রভাবশালীই হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের একথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরেও কথা বলেছেন। সেখানে উপস্থিত আইন প্রয়োগকারী সংস্থা ও সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের কর্মকর্তাদের উপস্থিতদের সকলের সামনে প্রধানমন্ত্রী বলেছেন, “গডফাদার বা অপরাধী যত বড়ই হোক, যারা মা**দক, দুর্নীতি, টেন্ডারবাজি ও চাঁদাবাজি করবে তারা সরকারি দলের হলেও কাউকে ছাড় দেয়া হবে না। এ ব্যাপারে যেন কোনো আপস না হয়।”

প্রধানমন্ত্রী বলেছেন, আমি অনুপস্থিত থাকলেও ব্যবস্থা গ্রহণ শুরু করেছি সেটা যেন ধারাবাহিকভাবে চলে। কাজেই এখানে কারো সঙ্গে কোনো আপোষ অথবা কাউকে ছাড় দেয়ার কোনো প্রশ্নই আসে না, বলেন ওবায়দুল কাদের।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা অপরাধ করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এক্ষেত্রে কাউকেই ছাড় দেয়া হবে না। দুর্বৃত্তায়ন, দুর্নীতি এবং মা**দকের বিরুদ্ধে সরকারের অবস্থান কঠোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here