নড়াইলে ট্রাফিক ইন্সপেক্টরের উপর হামলায় ৯ জনের নামে পুলিশের মামলা, আটক ৩

0
116

স্টাফ রিপোর্টার

নড়াইলের ট্রাফিক ইন্সপেক্টর মোঃঃ মনিরুজ্জামানকে পিটিয়ে আহত করার ঘটনায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় আটক অন্য দুজন হলেন নাজমুল ও মেহেদী। আহত ট্রাফিক ইন্সপেক্টর বাদী হয়ে ৯ জনের নামে অজ্ঞাত আরো কয়েকজনসহ সরকারী কাজে বাধা, বিশৃঙ্খলা সৃষ্টি, বলপ্রয়োগ এবং পিটানোর ঘটনা উল্লেখ করে সদর থানায় মামলা হয়েছে। মামলা নং জি আর ১৭৮/ ২০১৯, ধারা ১৪৩/১৮৬/৩৩২/৩৫৩ ও ৫০৬। এদিকে গ্রেপ্তারকুত তোফায়েল মাহমুদ তুফান সহ ৩ জনের পক্ষে নড়াইল সদর আমলী আদালতে জামিনের আবেদন করিলে বিচারক জাহিদুল আজাদ জামিন শুনানীর জন্য ১৭ সেপ্টেম্বর দিন ধার্য্য করেন।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল ট্রাফিক মোড়ে সড়কে বেপরোয়া মোটর সাইকেল চালক এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। কাগজপত্রহীন গাড়িটি পুলিশ না ছাড়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশকে ফোন করে, পরে তুফান এসে দলবল নিয়ে ট্রাফিক পুলিশের উপর ঝাপিয়ে পড়ে। এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো.মনিরুজ্জামান সহ চার জন আহত হন। আহত ট্রাফিক ইন্সপেক্টর নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বলেন, পুলিশ জনগণের স্বার্থেই কাজ করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।