নড়াইলের লোহাগড়া-লাহুড়িয়া সড়কে ২দিন যান চলাচল বন্ধ!

0
137

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া-লাহুড়িয়া সড়কে ২দিন যান চলাচল বন্ধ রয়েছে। এ রোডের অধিকাংশ স্থানে বড় বড় গর্ত থাকায় প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। প্রায়ই পণ্যবাহী ট্রাক/পিকাপ ও নছিমন সহ নানা যাত্রী বাহী যানবাহন উল্টে মালামাল ও যাত্রীরা আহত এবং ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

কিছুদিন আগে বাতাসী বোর্ড অফিসের দক্ষিণ পাশে পাটবাহী ট্রাক উল্টে পাট ব্যবসায়ীর প্রায় লক্ষাধিক টাকার পাট নষ্ট হয়। এছাড়া শনিবার (১৪ সেপ্টেম্বর) সরেজমিনে দেখাযায় লোহাগড়া-লাহুড়িয়া সড়কের চাচই নামক স্থানে দুটি মাল বাহী ট্রাক গর্তে আটকে ২দিন যান চলাচল বন্ধ হয়ে আছে। সড়কে সাধারণ যাত্রীদের দুর্ভোগ চরমে উঠেছে।

ভোগান্তির শিকার যাত্রীরা লাহুড়িয়া আহাদ মহাবিদ্যালয়ের প্রভাষক বিকাশ চন্দ্র পাল, লাহুড়িয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক রিজাউল করিম, মাকড়াইল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাহাবুবুর রহমান ও এস.এইচ.বি.আর আলিম মাদ্রাসার শিক্ষক আম্বিয়া খাতুন সহ আরও অনেকে জানান তাদের প্রতিদিন মাকড়াইল/লাহুড়িয়া যেতে দুইবার গাড়ি পরিবর্তন করে শিক্ষা প্রতিষ্ঠানে পৌছাতে হচ্ছে। এতে অকারণে তাদের সময় নষ্ট হচ্ছে এবং চরম ভোগান্তির শিকার হচ্ছেন সবাই। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান ব্যহত হচ্ছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন প্রকার তদারকি পরিলক্ষিত হয় নাই। বিষয়টি গুরুত্ব পূর্ণ হলেও কর্তৃপক্ষের উদাসীনতার কারণ এখনো জানা যায়নি।