জামিনে কারাগার থেকে মুক্ত মিন্নি, চার্জশিট গ্রহণে শুনানি ১৮ সেপ্টেম্বর

2
10

নিউজ ডেস্ক

বরগুনার রিফাত শরীফ হ*ত্যা মামলায় গ্রেফতার তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার বিকেলে সকল আইনি প্রক্রিয়া ও দাফতরিক কাজ সম্পন্ন শেষে কারাগার থেকে মুক্তি পান মিন্নি।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর ও তার আইনজীবী মাহবুবুল বারী আসলাম মিন্নি বের হওয়ায় সময় উপস্থিত ছিলেন। কারাগার থেকে বের হওয়ার পর মিন্নিকে অ্যাম্বুলেন্সে করে বাসায় নেয়া হয়। মিন্নি কারাগার থেকে মুক্তি পাওয়ার খবর ছড়িয়ে পড়লে কারাগার প্রাঙ্গণে উৎসুক জনতা উপস্থিত হয়।

এর আগে দুপুর ১২টার দিকে বরগুনার আদালতে মিন্নির জামিনের আদেশের কপি পৌঁছায়। সেখানে আইনি প্রক্রিয়া শেষে জামিনের আদেশের কপি কারাগারে পাঠানো হয়।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, মিন্নিকে দেয়া হাইকোর্টের অন্তবর্তী জামিনের আদেশের স্বাক্ষরিত কপি দুপুর ১২টার দিকে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এসে পৌঁছে। পরে মিন্নির পক্ষে বেলবন্ড দাখিলের অনুরোধ করা হয়। বিচারক বেলবন্ড গ্রহণ করে কারা কর্তৃপক্ষকে রিলিজ অর্ডার পাঠান। সব দাফতরিক কাজ শেষে বিকেল সোয়া ৪টার দিকে কারাগার থেকে জামিনে বের হন মিন্নি। দেড় মাসের ওপর কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি। গত ১৬ই জুলাই থেকে তিনি কারাগারে আটক ছিলেন।

রোববার পুলিশ এই রিফাত হ*ত্যা মামলায় আদালতে চার্জশিট দাখিল করেছে। সেই চার্জশিটে মিন্নিকে অভিযুক্ত দেখানো হয়েছে। সেই চার্জশিট গ্রহণের প্রশ্নে ১৮ই সেপ্টেম্বর শুনানি হবে।