গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

0
7

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলা পাবলিক হল মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ নিকহাত আরা, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহমেদ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি,বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,ইউপি চেয়ারম্যানগণ, গন্যমান্য ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ- বলেন আজ এ অনুষ্ঠানের মাধ্যমে ১৭১ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং মৃত ১৮৩ পরিবারের সদস্যদের কাছে শুধু ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ বলেন- আমরা ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড আজ হাতে পেলাম। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে।