নড়াইলে খাদ্য গুদাম কর্মকর্তার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

2
58

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা কামরান হোসেনের শাস্তি দাবিতে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন কাশিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মেম্বাররা ও ভুক্তভোগীরা। শনিবার (৩১ আগস্ট) বিকেলে লোহাগড়া উপজেলার এড়েন্দা হাট এলাকায় এসব কর্মসূচী পালিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কাশিপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার রবিউল ইসলাম।

তিনি বলেন, গত ঈদুল আজহা উপলক্ষে কাশিপুর ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষদের জন্য ভিজিএফ ৩ দশমিক ৬০০ মেট্রিক টন চাল খাদ্যগুদাম কর্মকর্তা কামরান হোসেন আত্মসাত করেছেন। ওই চাল না দেয়ায় ২৪০ জন দরিদ্র মানুষের মাঝে চাল বিতরণ সম্ভব হয়নি। বিষয়টি খুলনা বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, জেলা খাদ্য গুদাম কর্মকর্তা, লোহাগড়া থানার ওসিকে লিখিতভাবে জানানো হয়েছে।

এ ব্যাপারে খাদ্যগুদাম কর্মকর্তা কামরান হোসেন বলেন, এখান থেকে চাল আত্মসাতের কোনো সুযোগ নেই। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, তা ভিত্তিহীন। ৯ আগস্ট ইউপি মেম্বার আব্দুল ওহেদ শেখ আমার অফিস থেকে ৩ দশমিক ৬০০ মেট্রিক টন চাল বুঝে নেয়ার পর পথিমধ্যে পুলিশ চালগুলো আটকে দেয়।