রাজধানীতে পাঠাও’র চালককে খু*ন করে মোটরসাইকেল ছিনতাই!

0
18

ডেস্ক/এসএস

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর মালিবাগ ফ্লাইওভারে জনপ্রিয় অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং পাঠাওয়ের এক চালক খুন হয়েছেন। জানা গিয়েছে তাকে নৃ*শংস ভাবে গলা*কে*টে হ*ত্যা করে হত্যাকারী তার মোটরসাইকেল ছিনতাই করে পালায়।

নিহতের পাঠাও চালকের নাম মিলন (৩৫)। ময়নাতদন্তের জন্য তার লাশ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে সোমবার (২৬ আগস্ট) দুপুরে শাহজাহানপুর  থানার এসআই, আতিকুর রহমান বলেন, “তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তার গলায় সাতটি সে*লাই দেয়। পরে চিকিৎসকদের নির্দেশে মিলনকে হৃদরোগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৬টার দিকে মারা যান মিলন।”

তদন্তের জন্য পাঠাও অফিসের তথ্য যাচাই পুলিশ কর্তৃপক্ষ জানতে পারে যে মিলনের লাস্ট কল ছিল ৭ আগস্ট। এত দিনে হয় সে পাঠাও চালায়নি অথবা চালিয়ে থাকলেও অ্যাপস ছাড়াই যাত্রী পরিবহন করেছে। হত্যার পর নিহতের ব্যবহৃত মোটরসাইকেলটি উধাও হওয়ার ঘটনায় ধারণা করা হচ্ছে যে কোন যাত্রীবেশ ছিনতাইকারী তাকে ছু*রিকাঘাতে হ*ত্যা করে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পুলিশ কর্তৃপক্ষ জানায় এই ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের দ্রুত প্রচেষ্টা চালানো হচ্ছে।