মাত্র ৫০ টাকায় রোগীদের স্বাস্থ্য সেবা প্রদান করবে মাশরাফীর নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার

0
48

ডেস্ক/এমএস

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে নড়াইল ও নড়াইলের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় নড়াইলের স্বাস্থ্য সেবাকে মানুষের কাছে পৌছে দেওয়ার জন্য নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার চালু হতে যাচ্ছে। গত বৃহস্পতিবার (১৫ আগস্ট) নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ারে নিয়মিত স্বাস্থ্য সেবা দেবেন গাইনি ও প্রসূতি বিশেষজ্ঞ ডাঃ মায়া রানী বিশ্বাস, শিশু বিশেষজ্ঞ ডাঃ আলিমুজ্জামান সেতু, মেডিসিন ও ডায়াবেটিক রোগে অভিজ্ঞ ডাঃ দীপ বিশ্বাস সুদীপ, যশোর সিএমএইচ এর সহকারী অধ্যাপক ডাঃ বিগ্রেডিয়ার নাসরিন আরা জামান

মঙ্গলবার (২০ আগস্ট) থেকে মাত্র ৫০ টাকায় প্রতিদিন বিকাল ৪টায় (সপ্তাহে ছয় দিন) নিয়মিত রোগী দেখবেন ডাক্তারগণ। ফাউন্ডেশন সূত্রে জানা যায়, ঢাকা থেকে বিশেষজ্ঞ ডাক্তারদেরও আনার পরিকল্পনা রয়েছে নড়াইল এক্সপ্রেসের। নড়াইলের অসহায় সুবিধা বঞ্চিত রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে যথাসাধ্য চেষ্টা করবে নড়াইল এক্সপ্রেস। এদিকে ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে কর্মরত ডাক্তারদের নিজেদের সেবা দেয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।