বরাবর, এম পি মাশরাফী ভাইয়া

868
51

ডেস্ক/এমএস

নড়াইল জেলার লোহাগড়ার কাশিপুর ইউনিয়নের চালিঘাট গ্রামের প্রধান রাস্তার বেহাল অবস্থা। শুকনা মৌসুমে চলাচল করা গেলেও বৃষ্টিতে এই এলাকায় জন দুর্ভোগ বাড়ে। রাস্তাটির জন্য স্থানীয় মানুষ এবং আশেপাশের এলাকার বাসিন্দাদের বেশ ভোগান্তি সহ্য করতে হচ্ছে। এখনো রাস্তাটি ঠিক করার জন্য তেমন কোন ব্যবস্থা নেয়া হয়নি।

এমতাবস্থায় চালিঘাট এলাকাবাসীর পক্ষ থেকে মোঃ জুবায়ের ইসলাম (১৪ আগস্ট) নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার দৃষ্টি আকর্ষণ করে তাঁর বরাবর সামাজিক মাধ্যমে রাস্তার দুরাবস্থার ভিডিওসহ এক খোলা চিঠি পোস্ট করেন।

জুবায়ের লেখেন, “জনাব, আপনার প্রতি আমার বিনীত আবেদন এই যে, আমাদের চালিঘাট গ্রামের প্রধান সড়কের অনেক খারাপ অবস্থা। এই সড়কে বর্ষা মৌসুমে যানবাহন চলাচল তো দূরের কথা জনগণের চলাফেরার উপযোগী থাকে না। এই গ্রামের এবং পার্শ্ববর্তী এলাকার মানুষের চলাচল করতে অনেক অসুবিধা হয়। এই সড়কটির জন্য এখানকার স্থানীয় মানুষ এবং আশেপাশের এলাকার বাসিন্দারা অনেক কষ্টে জীবনযাপন করছে। আমাদের নড়াইল জেলার ২নং আসনের এম,পি মাশরাফী ভাইকে বিনীত অনুরোধ করছি এই যে, আমাদের এই এলাকার মানুষকে এই করুন পরিস্থিতি থেকে উদ্ধার করুন।”