নড়াইলে শেখ রাসেল টি টুয়েন্টি ক্রিকেট কাপের (অনূর্ধ্ব-১৬) উদ্বোধন

0
2
নড়াইলে শেখ রাসেল টি টুয়েন্টি ক্রিকেট কাপের (অনূর্ধ্ব-১৬) উদ্বোধন
নড়াইলে শেখ রাসেল টি টুয়েন্টি ক্রিকেট কাপের (অনূর্ধ্ব-১৬) উদ্বোধন

স্টাফ রিপোর্টার

নড়াইলে শেখ রাসেল টি টুয়েন্টি ক্রিকেট কাপ (অনূর্ধ্ব-১৬) শুরু হয়েছে। সোমবার (৭ নভেম্বর) সকালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আইয়ুব খান বুলু, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ মন্নুসহ বিভিন্ন ক্রিকেট একাডেমির কোচ, খেলোয়াড়, সাংবাদিক সহ ক্রিকেটপ্রেমীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যকালে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, ‘শারীরিক সুস্থ্যতা ও মানসিক বিকাশের জন্য বেশি করে খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। জেলা ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থ্যার উদ্যোগে আরো বেশি করে খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। তিনি তরুনদেরকে মোবাইল গেমস, ফেসবুক, ইউটিউবের পরিবর্তে খেলাধুলার দিকে ফিরে আসার আহবান জানান।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২০২৩ এর আওতায় সদর উপজেলায় দুদিনব্যাপী এই টুর্ণামেন্টে আতাউর রহমান ক্রিকেট একাডেমি, বেসিক ক্রিকেট একাডেমি, সানরাইজ ক্রিকেট একাডেমি ও একুশে ক্রিকেট একাডেমি অংশগ্রহণ করছে।