আইনজীবীদের কাছে অনুরোধ মা*দ*ক সংশ্লিষ্ট ও ধ*র্ষ*কদের কেস নেবেন নাঃ মাশরাফী এমপি

3237
5485

স্টাফ রিপোর্টার

“আইনজীবী সমাজের কাছে অনুরোধ যারা মা*দ*ক দিয়ে সমাজকে ক’লু*ষিত করে, যারা নারী শিশুদের ধ*র্ষ*ণ করে, আপনারা দয়া করে তাদের পক্ষে কে*স করবেন না। এরা সমাজকে শে*ষ করে দিচ্ছে। আমি প্রশাসনকে বলেছি এ ধরনের ঘৃ*ণ্য অ*পরা*ধীদের বিরু*দ্ধে জি’রো টলা*রেন্স নিয়ে পদক্ষেপ নিতে। পুলিশ তাদের ধ*রবে আর আপনারা যদি তাদের জামিন করিয়ে দেন, সমাজের কাছে আপনাদের দায়*বদ্ধতা থাকল কোথায়?” এসময় আইনজীবী নেতৃবৃন্দরা কথা দিয়েছেন চিহ্নি*ত স*ন্ত্রা*সী ও মা*দ*কসেবী-ব্যবসায়ীদের পক্ষে মা*মলা করবেন না।

বৃহস্পতিবার বেলা ৩ টায় মাশরাফী বিন মোর্ত্তজা এমপি নড়াইল জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আইনজীবীদের সাথে এক সৌজন্য সাক্ষাতে তিনি এ কথা বলেন। তিন পিছিয়ে পড়া নড়াইল সম্পর্কে বলেন আমি মন্ত্রী মহোদয়দের বলেছি যদি নড়াইলকে উন্নয়নের দিক থেকে জেলার মর্যাদা দেন তো ভাল। তা নাহলে নড়াইলকে মহকুমা বানিয়ে দেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইল বা*রের সভাপতি এ্যাডঃ সৈয়দ মোহম্মদ আলী।

3237 COMMENTS

  1. মাননীয় এম পি মহোদয় আপনার কাছেও অনুরোধ করি পুলিশ প্রশাসন যেন কোন মিথ্যা মামলা না দেয়

  2. You actually make it appear really easy together with your presentation however I to find this topic to be actually something which I think I’d never understand. It kind of feels too complicated and extremely wide for me. I’m taking a look ahead to your subsequent post, I will try to get the hang of it!