নড়াইলে ডেঙ্গু শনাক্তে আরও ৪৫০ কিট দিলেন এমপি মাশরাফী, মা*দ*কের বিরুদ্ধে জিরো টলারেন্স

0
41
ডেঙ্গু শনাক্তকরণে আরও ৪৫০ কিট প্রদান, মাদকের বিরুদ্ধে এমপি মাশরাফীর জিরো টলারেন্স

স্টাফ রিপোর্টার

নড়াইলে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। বুধবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে বলেন মাশরাফী বলেন, জাতীয় শোক দিবসের মাসে শোককে শক্তিতে পরিণত করে দেশকে সম্মৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে। মাশরাফী বলেন, স্বাস্থ্য ও শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছি। নড়াইলের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার কথা পূনর্ব্যক্ত করেন তিনি।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মাশরাফী বলেন, নড়াইলের উন্নয়নের চেষ্টা করে যাচ্ছি। তবে আমি আমার নিজের ঢোল পিটাবো কেন? আপনারা (সাংবাদিকরা) খোঁজখবর নিয়ে দেখেন, আমি নির্বাচিত হওয়ার পর এই সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি। খোঁজখবর নিয়ে আপনারা প্রতিবেদন করেন। আমার ঢোল আমি পিটাব না।

মাশরাফি আরও বলেন, আমরা মা*দ*কের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করতে চাই। নড়াইলকে মা*দ*কমুক্ত করতে চাই। সমাজের প্রভাবশালীদের উদ্দেশ্যে মাশরাফী বলেন, আপনারা কেউ মা*দ*কসেবী এবং মা*দ*কবিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিবেন না। মাদকের অভিযোগে কোন আসামীকে পুলিশে ধরলে কোন প্রভাবশালী যেন, সেই আসামীর পক্ষে কথা না বলেন। সবাইকে সেই অনুরোধ করি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), সিভিল সার্জন ডাক্তার আসাদ-উজ-জামান মুন্সী, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আব্দুস শাকুরসহ সরকারি দপ্তরের কর্মকর্তারা। মতবিনিময় সভায় এমপি মাশরাফী ডেঙ্গু রোগের চিকিৎসায় ব্যক্তিগত অর্থায়নে সাড়ে ৪০০ কিট প্রদান করেন।