নড়াইলে মাশরাফীর ব্যক্তিগত অর্থায়নে ৬০০ কিট সরবরাহ

3
94

স্টাফ রিপোর্টার

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নিজ নির্বাচনী এলাকার দু’টি হাসপাতালে ডেঙ্গু রোগ পরীক্ষা করার জন্য ব্যক্তিগত অর্থায়নে কিট সরবারহ করেছেন।

২ আগস্ট (শুক্রবার) দুপুরে জেলা প্রশাসক আনজুমান আরার মাধ্যমে নড়াইল ১শ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের কাছে মাশরাফির পক্ষ থেকে ৩শ করে দুটি হাসপাতালে মোট ৬শ কিটস সরবারহ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পি পি এম, সিভিল সার্জন মূন্সী আসাদুজ্জামান, নড়াইল ১শ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আ ফ ম মশিউর রহমান বাবু প্রমুখ।

জেলা প্রশাসক আনজুমান আরা বিষয়টি নিশ্চিত করে বলেন, নড়াইল জেলায় ডেঙ্গু রোগ শনাক্ত করার জন্য নড়াইল -২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাশরাফী বিন মোর্ত্তজা ব্যক্তিগত অর্থায়নে নড়াইল সদর হাসপাতালে ৩০০টি কিট ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০০টি কিট সরবরাহ করেছেন। তিনি (মাশরাফি) ১ আগষ্ট ৬০০ কিটস আমার নিকট পাঠিয়েছেন। আজ জেলা পুলিশ সুপার, সিভিল সার্জন, উপজেলা চেয়ারম্যানগণ, মেয়রবৃন্দ, রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উপস্থিতিতে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে উক্ত কিটস হস্তানান্তর করা হয়েছে। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে হাসপাতালে রোগীদের জন্য মশারির স্ট্যান্ড সরবরাহ করা হয়েছে।

এই সময়ে জ্বর অনুভূত হলে দেরি না করে সরাসরি নড়াইল সদর হাসপাতাল বা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ডেঙ্গু রোগ শনাক্ত করার জন্য অনুরোধ জানান। ডেঙ্গু রোগ নির্নয়ে নড়াইল জেলার জনগণের পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে মাশরাফীকে ধন্যবাদ জানানো হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৩০ জুলাই) বাংলাদেশ সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব মহোদয়ের সাথে সাক্ষাৎকালে মাশরাফী বলেছিলেন, ‘আমি আমার নির্বাচনী এলাকা অর্থাৎ নড়াইল সদর ও লোহাগড়ার অন্তর্ভুক্ত সকল হাসপাতালে ডেঙ্গুর চিকিৎসা নিতে আসা সকল রোগীর চিকিৎসার দায়িত্ব আমার!’ তাঁর দেয়া প্রতিশ্রুতি তিনি পালন করছেন।