নড়াইলে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

66
22

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে নড়াইলে কেক কাটা, পুরস্কার বিতরনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৩ জুন বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে জেলা আওয়ামী লীগের আয়োজনে এসকল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৭০ পাউন্ড কেক কেটে বিকালের কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু। এরপরে চিত্রাংকন,কবিতা আবৃতি, দেশাত্ববোধক ও শুদ্ধস্বরে জাতীয় সংগীত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ ফজলুর রহমান জিন্নাহ, জেলা আওয়ীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ উত্তম কুমার ঘোষ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ অচিন চক্রবর্তী, পৌর আওয়মী লীগের সভাপতি মলয় কুমার কুন্ড, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল ও সাধারণ সম্পাদক নিলয় রায় বাধনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মি উপস্থিত ছিলেন।