সুপারহিট ছবির রিমেকে অক্ষয়ের পরিবর্তে ভিকি

7
11

বিনোদন ডেস্ক

তামিল সুপারস্টার অজিত অভিনীত ‘ভীরম’-এর হিন্দি রিমেক নির্মাণ করতে চলেছেন পরিচালক ফারহাদ সামজি। ছবির নাম ‘এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি’। সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল খিলাড়ী অক্ষয় কুমারের। কিন্তু ব্যস্ততার কারণে ছবিটি থেকে তিনি সরে দাঁড়িয়েছেন তিনি।

‘পিঙ্কভিলা’ ওয়েবসাইটের খবর অনুযায়ী, অক্ষয়ের হাতে এখন অনেক কাজ। ব্যস্ততার কারণে ছবিটির জন্য সময় দিতে পারছেন না খিলাড়ি কুমার। ইতোমধ্যে ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’ ও ‘দি এন্ড’ ছবিতে অভিনয় করছেন অক্ষয়। সে কারণে তাঁকে ‘এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি’ ছবিটি ছাড়তে হচ্ছে। সে কথা প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে জানিয়ে বিকল্প অভিনেতা খোঁজার পরামর্শ দিয়েছেন অক্ষয়। সূত্র অনুযায়ী, নির্মাতারা ভিকি কৌশলকে অক্ষয়ের পরিবর্তে ছবিতে নেওয়ার কথা ভাবছেন।

উরি: দ্যা সার্জিকাল স্ট্রাইকের পর জনপ্রিয়তা বেড়েছে ভিকির। কয়েক মাস আগে পরিচালকের সঙ্গে সাক্ষাতপর্বে ছবিটি নিয়ে আগ্রহও প্রকাশ করেছেন তিনি। তবে তাঁর কাছেও রয়েছে বেশ কয়েকটি ছবি। উধম সিং-এর বায়োপিকে দেখা যাবে ভিকিকে। এছাড়াও রয়েছে করণ জোহরের ‘তখত্’। ওই ছবিটি মুক্তি পাবে সম্ভবত চলতিবছরের শেষে অথবা ২০২০ সালের জানুয়ারিতে। জানা গিয়েছে, ব্যস্ততার মাঝেও ল্যান্ড অফ লুঙ্গির জন্য সময় বের করতে অসুবিধা হবে না ভিকির। ল্যান্ড অফ লুঙ্গির মূলত অ্যাকশন-কমেডি। সই করলে প্রথমবার এই ধরনের ছবিতে দেখা যাবে ভিকিকে।