নড়াইলে প্রয়াত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন পুলিশ সুপার

3
22

স্টাফ রিপোর্টার

নড়াইলে দায়িত্ব পালনকালে নিহত ও মৃত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। সোমবার (০৩ জুন) সকাল নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এসব উপহার বিতরণ করা হয়। এ সময় নড়াইলে দায়িত্ব পালনকালে নিহত ও মৃত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তাও করা হয়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) এর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তিনি নিজেই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নড়াইল জেলা শাখার সভানেত্রী নাহিদা আক্তার চৌধুরী সুমি, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস হোসেন, পিপিএম, জেলা বিশেষ শাখার ডিআইও-১ সহ নড়াইল জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে নড়াইল জেলায় কর্মরত অবস্থায় মৃত পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, পাঞ্জাবি, সেমাই, চিনি, তেল, সাবান সহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রয়াত পুলিশ সদস্যের পরিবারের সদস্য ও পুলিশের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, যে সকল পুলিশ সদস্য কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেছেন তারা সমগ্র পুলিশ ডিপার্টমেন্ট এর কাছে উজ্জ্বল নক্ষত্র হয়ে আছে। তাদের পরিবারের মাঝে ঈদে একটু হাসি ফোটানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতেও এ কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।