নড়াইলে মোটরসাইল চোর চক্রের হোতা হাতেনাতে ধৃত

0
210

স্টাফ রিপোর্টার

নড়াইলে দিনে দুপুরে মটরসাইকেল চুরি করতে গিয়ে আন্ত জেলা মোটরসাইকেল চোর চক্রের হোতা হাতেনাতে ধরা পড়েছে। পরে গণ ধোলাইয়ের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। রোববার (২৬মে) শহরের ভূঁইয়া কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রোববার দুপুর ১ টার দিকে শহরের বরাশুলা এলাকার রুস্তম আলীর ছেলে বাবু শহরের ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক হতে কাজ সেরে নিচে নেমে দেখতে পায় মটর সাইকেলটি এক চোর নিয়ে যাচ্ছে। তখন সে তাকে হাতে নাতে ধরে ফেলে । এ সময় তাকে গুপিটুনি দেওয়ার পর সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয় । ধৃত চোর জানায় তার নাম সাকিব (২৬)। সে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার হাকিমপুর গ্রামের মোঃ নাছিরের পূত্র।

সদর থানার ওসি মোঃ ইলিয়াছ হোসেন (পিপিএম) জানান, সাকিব এজন আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের হোতা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টির মতো মামলা রয়েছে। আজকের ঘটনায় সে এক সহযোগির নাম স্বীকার করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে । উল্লেখ্য, নড়াইলে মোটরসাইকেল চোরের দৌরাত্ব বেড়েছে। গত দু’বছরে নড়াইল শহর ও শহরতলি এলাকায় অর্ধ শতাধিক মটরসাইকেল চুরি হয়ছে। দু’এক জন ছাড়া বাকিরা এ সাইকেল আর উদ্ধার করতে পারেনি।