নড়াইলে স্কুল ছাত্রীকে হাতুড়িপেটা, আটক-১

0
44

স্টাফ রিপোর্টার

নড়াইলে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে শনিবার (২৫মে) কোচিং-এ যাওয়ার পথে হাতুড়িপেটা করেছে দু’বখাটে। এ অভিযোগে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দিননাথপাড়ার আজিজার জমাদ্দারের পূত্র কাবুল জমাদ্দারকে (২১) আটক করেছে পুলিশ। আহত ওই ছাত্রী নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ওই ছাত্রীকে দেখতে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন সদর হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

পুলিশ ও ভূক্তভোগির পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের চর ঝাঁমারঘোপ গ্রামের লিয়াকত মোল্যার মেয়ে ও লাহুড়িয়া দ্বীননাথপাড়া হাজী মোফাজ্জেল স্বরণী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রীকে (সুর্বণা) স্কুলে ও কোচিংয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিতো ওই ইউনিয়নের দ্বীননাথ পাড়ার আজমল হোসেনের বখাটে ছেলে ওবায়দুর রহমান (২২) ও গ্রেফতারকৃত কাবুল জমাদ্দার (২১)। শনিবার (২৫মে) সকালে ওই ছাত্রী বাড়ি থেকে কোচিং-এ যাওয়ার পথে বখাটে ওই দু’যুবক তার পথরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থাায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ সুপার মো: জসিম উদ্দিন (পিপিএম) শনিবার বেলা ৩টায় নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে কাবুলকে আটক করেন। অপর অভিযুক্ত ওবায়দুরকে আটকের জোর চেষ্টা চলছে।

এদিকে গ্রেফতার হওয়া কাবুল জমাদ্দার নিজেকে নির্দোষ দাবি করে বলেছে। সে এ ঘটনার সাথে জড়িত নয়। সে ষড়যন্ত্রের শিকার। লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, এ ব্যাপারে ওই দু’যুবককে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।