শাহজাদপুরে ষাটোর্ধ্ব বৃদ্ধাকে পিটিয়ে আহত করলো প্রভাবশালী প্রতিবেশী

3
4

স্টাফ রিপোর্টার

নির্মমতা কতোটুকু নিষ্ঠুর হতে পারে তারই নজির সৃষ্টি হলো সিরাজগঞ্জের শাহজাদপুরে। প্রভাবশালী প্রতিবেশীর লাঠির আঘাতে আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মোছাঃ তারা বেগম নামের ৬৫ বছরের বৃদ্ধা।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল শুক্রবার সকাল আনুমানিক সারে ৯ টায় শাহজাদপুর পৌর শহরের দ্বাবারিয়া দক্ষিণ পাড়ার প্রভাবশালী বাহের সরকার ও তার ছেলেরা প্রতিবেশী দরিদ্র কেরামত শেখ এর স্ত্রী ও পরিবারের উপর আতর্কিত হামলা চালিয়ে আহত করে। এ হামলায় কেরামত শেখ এর স্ত্রী মোছাঃ তারা বেগম (৬৫) গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় প্রথমে তাঁকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি তার পুত্রবধুরাও আহত হয়, এবং তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

আহত তারা বেগমের ছেলে ইউসুফ আলী জানায়, প্রায় ছয় মাস আগে প্রভাবশালী বাহের সরকার তার কারখানার বিদ্যুত সংযোগ শত্রুতা মূলক ভাবে আমাদের বাড়ির উপর দিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে আমরা বাধা প্রদান করি ও পল্লি বিদ্যুতের কর্মকর্তাদের বিকল্প রাস্তা দিয়ে সংযোগ প্রদান করার অনুরোধ জানায়। পরবর্তীতে বাহের সরকারের ইন্ধনে পল্লি বিদ্যুতের কর্মকর্তা বিনা কারণে আমাদের বাড়ির সবকটি সংযোগ বিচ্ছিন্ন করে। তারা আমাদের সংযোগ বিচ্ছিন্ন করেও কোন ফল না পেয়ে আমার মাকে হত্যার উদ্দেশ্যে বাহের সরকার, তার দুই ছেলে ওমর সরকার ও জাহেদুল সরকার এবং ওমরের স্ত্রী মনজিলাসহ আরো অজ্ঞাত কয়েকজন হামলা চালায়। আমরা এই বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি।

এই বিষয়ে পল্লি বিদ্যুতের শাহজাদপুর জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী মিজানুর রহমানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে অভিযোগের সত্যতা স্বীকার করে তিনি জানান, বাহের সরকারের অভিযোগের কারণেই তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। যখন বাহের সরকার সংযোগ পাবে তখনই তাদের সংযোগ প্রদান করা হবে। এই বিষয়ে শাহজাদপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হুদা জানান, এই বিষয়ে কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।