নড়াইলে ৪০তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে মেলার সমাপনী অনুষ্ঠিত

4
18

স্টাফ রিপোর্টার

নড়াইলে ৪০তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে তিনদিন ব্যাপী মেলা সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসনের আয়োজনে নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এ মেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা।

এ মেলায় জুনিয়ার গ্রুপে (স্কুল) নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় প্রথম, লোহাগড়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় দ্বিতীয় ও কালিয়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় তৃতীয় এবং সিনিয়ার গ্রুপে (কলেজ ) মুন্সি মানিক মিয়া ডিগ্রী কলেজ প্রথম, লোহাগড়া সরকারি আদর্শ কলেজ দ্বিতীয় ও নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ তৃতীয়, এছাড়া বিশেষ গ্রুপে নড়াইল ভলিন্টিয়ার্স প্রথম স্থান লাভ করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলামের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুুবুুর রশীদ, জেলা শিক্ষা কর্মকর্তা এস এম ছায়েদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন। তিন দিনব্যাপী এই বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় জেলার তিনটি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের ক্ষুদে বিজ্ঞানীরা অংশগ্রহণ করে। এই মেলায় মোট ৩২টি ষ্টল খোলা হয়েছিল।