নড়াইলে জাবি’র সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপস এর খাদ্যদ্রব্য সহায়তা প্রদান

4
77
নড়াইলে জাবি'র সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান তাপস এর খাদ্যদ্রব্য সহায়তা প্রদান
নড়াইলে জাবি'র সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান তাপস এর খাদ্যদ্রব্য সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার

শুক্রবার (৮ মে, ২০২০) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা, নড়াইলের কৃতি সন্তান হাবিবুর রহমান তাপস নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া পৌরসভার আরএল পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৫০টি অসহায় পরিবার এবং দিঘলিয়া ইউনিয়নের কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ১১০টি অসহায় পরিবারের জন্য দীর্ঘদিন ধরে ভয়াবহ মহামারী করোনার জন্য যারা প্রতিদিনের কাজ চালিয়ে যেতে পারেনি, তাদের পরিবারের জন্য খাদ্যসামগ্রী সহায়তা প্রদান করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে বিভিন্ন ব্যক্তিদের এ সকল খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

কাজটি বাস্তবায়নে সহায়তা করেছে নড়াইল ফটোগ্রাফিক সোসাইটি। উল্লেখ্য, গত ২৮ ও ২৯ মার্চ নড়াইল সদরের পৌরসভা, দূর্গাপুর এবং হোগলাডাঙ্গা, সীতারামপুর, বাসভিটা, চৌগাছা, দারিয়াপুর গ্রামে ১১০টি অসহায় পরিবারকে এবং গত ১৬ ও ১৭ এপ্রিল লোহাগড়ার কাঞ্চনপুর, ব্রাহ্মণডাঙ্গা, কলাগাছি, বাড়ীভাঙ্গা, গিলাতলা, ঈশানগাতী গ্রামের ১৪৫টি অসহায় পরিবারে খাদ্যদ্রব্য প্রদান করেন। এই নিয়ে তিনি মোট তিনবার বৈশ্বিক করোনা মহামারীর এই ভয়াবহ পরিস্থিতিতে নড়াইলের এই সকল অসহায় পরিবারকে খাদ্যদ্রব্য প্রদান করে সহায়তা প্রদান করেন।

হাবিবুর রহমান তাপস আরও আশা ব্যক্ত করেন, যতদিন ভ*য়া*বহ করোনার এই প্রভাব থাকবে, ততদিন তিনি বিভিন্ন ধরণের সহায়তা প্রদান করবেন। উপস্থিত ব্যক্তিবর্গ এর মধ্যে বক্তব্য রাখেন খায়রুল ইসলাম, সভাপতি, নিরাপদ সড়ক চাই (নিসচা), নড়াইল জেলা; সাঈদ সরদার, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, দিঘলিয়া ইউনিয়ন, লোহাগড়া, নড়াইল; সুভাষ চন্দ্র কুন্ডু, প্রধান শিক্ষক, কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়, দিঘলিয়া, লোহাগড়া, নড়াইল; নাজমুল হাসান লিজা, সাধারণ সম্পাদক, নড়াইল ফটোগ্রাফিক সোসাইটি, নড়াইল। এছাড়া বিভিন্ন প্রেস ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও নড়াইল ফটোগ্রাফিক সোসাইটির অন্যান্য সদসবৃন্দ উপস্থিত ছিলেন

পূর্বের খাদ্যদ্রব্য উপহারের বিবরণ- ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১/২ কেজি ডাল, ১/২ কেজি পিয়াজ, ১/২ লিটার তেল, ১টি সাবান। আজকের খাদ্যদ্রব্য উপহারের বিবরণ- ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি বুট ছোলা, ১/২ কেজি পিয়াজ, ১/২ লিটার তেল, ১/২ কেজি সেমাই, ১/২ কেজি খেজুর।