ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন, সবাই বাংলাদেশ দলের পাশে থাকবেনঃ মাশরাফী

204
10

স্পোর্টস ডেস্ক

৫ মে থেকে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণ করতে বুধবার (মে ১) আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দল। সেখানে স্বাগতিক আয়ারল্যান্ড ও ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। এরপর ১৭ কিংবা ১৮ মে যাবে ইংল্যান্ডে। আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সর্ববৃহৎ আসর ক্রিকেট বিশ্বকাপ (ওয়ান ডে) ২০১৯। আর এই বিশ্বকাপে অংশগ্রহণ করছে বাংলাদেশ।

আয়ারল্যান্ড সিরিজ ও বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। অধিনায়ক হিসেবে দ্বিতীয় বিশ্বকাপ খেলতে যাচ্ছেন তিনি। যাওয়ার আগে সাংবাদিকদের মাশরাফী বলেন, ‘বাংলাদেশ দল যাচ্ছে বিশ্বকাপ খেলতে, সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। সবাই একসঙ্গে বাংলাদেশ দলের পাশে থাকবেন। ইনশাআল্লাহ আমরা ভালো খেলার চেষ্টা করব।’

প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন মোহাম্মদ মিঠুন। তিনি বলে গেলেন, প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছি, অনেক রোমাঞ্চিত, সেটা বলব না। আমরা আমাদের দিকে শতভাগ চেষ্টা করব। আগে যে ভুল করেছি, সেটা করা যাবে না। দেশের মানুষের কাছে একটাই চাওয়া, আমাদের জন্য দোয়া করবেন এবং আস্থা রাখবেন। আর পেসার মোস্তাফিজুর রহমান বললেন, বড় ইভেন্টে বড় লক্ষ্য নিয়ে যাচ্ছি।

প্রথমে দলে জায়গা না হলেও শেষ মুহূর্তে ত্রিদেশীয় সিরিজের দলে জায়গা পাওয়া পেসার তাসকিন আহমেদ একটু বেশিই উচ্ছ্বসিত। তিনি বলেন, যাচ্ছি আয়ারল্যান্ড সফরের জন্য। দোয়া করবেন যেন আয়ারল্যান্ডে ভালো খেলে বিশ্বকাপ দলে সুযোগ পাই।