মাশরাফীঃ অন্যায়কে যারা প্রশ্রয় দেয় তারা হচ্ছে বড় অপরাধী

120
100

স্টাফ রিপোর্টার

নড়াইলে জেলার পদস্থ কর্মকর্তা ও সুধীজনের সাথে নড়াইল ২ সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার জেলার উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা এমপি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে¡ সভায়, পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সিভিল সার্জন ডাঃ আসাদ-উজ জামান মুন্সি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, নড়াইলের নির্বাহী প্রকৌশলীগণ, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

সভায় সংসদ সদস্য নড়াইলকে মডেল জেলা হিসাবে গড়ে তুলতে ও সুন্দর বাসযোগ্য “ক্লিন নড়াইল গ্রিন নড়াইল” গড়তে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন এবং তার পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন, অপরাধ করে সীমিত লোক, আর সেই অপরাধকে প্রশ্রয় দেয় অনেকে, অন্যায়কে যারা প্রশ্রয় দেয় তারা হচ্ছে বড় অপরাধী।