প্রধানমন্ত্রীঃ নুসরাতের হত্যাকারীরা কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না

4
22

নিউজ ডেস্ক

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীরা রেহাই পাবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৫ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নুসরাতের বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তারসহ দুই ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে গেলে তিনি বলেন, ‘নুসরাতের হত্যাকারীরা কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না।’

সাক্ষাতের প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন সাংবাদিকদের এবিষয়ে ব্রিফ করেন। তিনি বলেন, নুসরাতের এই মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। এসময় নুসরাতের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান তিনি। নুসরাতের বাবা-মা এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি মাদ্রাসায় পরীক্ষা দিতে গেলে তাঁর গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। দগ্ধ নুসরাতকে সেদিন রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর সাথে যুদ্ধ করতে থাকেন নুসরাত। পরিশেষে গত বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।