কালিয়ায় আ’লীগ নেতা আহতের ঘটনায় ১৪জনকে আসামী করে মামলা

3
65

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগ নেতা ও সাবেক ইউপির সদস্য গোলাম নবী মোল্যাকে কুপিয়ে প্রতিপক্ষরা আহত করার দু’দিন পর মঙ্গলবার রাতে ১৪জনকে আসামী করে মামলা হয়েছে। পূর্বশত্রুতার জেরে পৌরসভার মির্জাপুরে ইজিবাইক থেকে নামিয়ে শরীরের হাড়ভাঙ্গাসহ বিভিন্নস্থানে কুপিয়ে রোববার গোলাম নবীকে আহত করে। মুমূর্ষু অবস্থায় বর্তমান খূলনা আনোয়ার ক্লিনিকে চিকিৎসাধীন আছে। তিনি উপজেলার জোকারচর গ্রামের মৃত ওদুদ মোল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দু’দিন পর মঙ্গলবার রাতে জখমীর শ্যালক আকরাম হোসেন বাদী হয়ে একই গ্রামের গোলাম রসুল কাজী, তৈয়েবুর কাজী, আকবর কাজী, জমির সরদার, সাইফুল সরদার শরীফুল সরদার,তরিকুল সরদার, ছেফায়েত খন্দকারসহ ১৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। জমির সরদার নামে একজনকে ঘটনারদিন পুলিশ আটক করেছে। বাকীরা পলাতক আছে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ার হোসেন বলেন, ‘মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করেছি।আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।’

প্রসঙ্গত, উপজেলার জোকারচর গ্রামের রসুল কাজীর সঙ্গে গোলাম নবী মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে রাজনৈতিক দ্বন্দ্ব-সংঘাত ও মামলা মকদ্দমা চলে আসছে। রোববার দুপুরে ইজিবাইক থেকে নামিয়ে পুর্বশত্রুতার জেরে প্রতিপক্ষরা কুপিয়ে পূণরায় দু’পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে। এছাড়া তার দু’হাত-পায়ে হাড়ভাঙ্গা গুরুতর রক্তাক্ত জখম হয়।