নড়াইলের ক্রীড়াঙ্গনে উন্নয়নে সকলের সহযোগিতা চাইলেন মাশরাফী

0
18

স্টাফ রিপোর্টার

“বাংলাদেশের ক্রীড়া জগতে নড়াইলের সুনাম অনেক আগে থেকেই আছে, কিন্তু ক্রিকেটে নড়াইল থেকে এখন আর কোন ভাল খেলোয়াড় বের হচ্ছেনা, এ ক্ষেত্রে আমাদের কোচদের আরো বেশী কাজ করতে হবে। তাছাড়া আমার বা আমার পরিবারের নাম ভাঙ্গিয়ে কেউ যেন কোন ধরনের বাজে কাজ বা কোন ধরনের হয়রানি না করে। এমন কোন কাজ কেউ করলে আমাকে অবগত করবেন।”

নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও খেলোয়াড়দের সাথে মত বিনিময় সভা এসব কথা বলেন বাংলাদেশের ওয়ান ডে অধিরায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

বৃহস্পতিবার ( ২৮ফেব্রুয়ারী) জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ইউছুফ আলী সভাপতিত্বে রাতে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা আরো বলেন, নড়াইলের লোহাগড়ার শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম, সদরের মিনি ষ্টেডিয়ামসহ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়ামে একটি ইনডোর ষ্টেডিয়াম, একটি জিমসহ সব কিছু প্রতিষ্ঠার জন্য প্রয়োজন সকলের সহযোহিতা। ইতোপূর্বে আমাকে আপনারা যে ভাবে সহযোগিতা করেছেন আমার বিশ্বাস এখনও করবেন।

মত বিনিময় সভার শুরুতে জেলা ক্রীড়া সংস্থার পক্ষে মাশরাফীকে ক্রেস্ট প্রদান করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, সহ-সভাপতি আয়ুব খান বুলু, মোঃ হাসানুজ্জামান, কৃষ্ণপদ দাস, আব্দুর রশীদ মন্নু , এডঃ মোঃ আজিজুল ইসলাম প্রমুখ।