নড়াইলে দু’ইউপি চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষে চেয়ারম্যান আটক

1
245

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার সিঙ্গাশোলপুর বাজারে দু’ইউপি চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে শহীদ হোসেন (২৭), রাজু (২৬),লিটন হোসেন (২৭) এবং খলিলকে (৬০) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শহীদ ও রাজুকে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। সংঘর্ষেও জের ধরে একটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে ভস্মিভূত এবং ৬টি মোটরসাইকেল ভাংচুর করা হয়। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে শিঙ্গাশোলপুর ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখকে গতকাল শনিবার পুলিশ আটক করেছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিঙ্গাশোলপুর ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখের সঙ্গে সাবেক ইউপি চেয়ারমান খায়রুজ্জামান খায়ের মোল্যার মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। অভিযোগ রয়েছে উজ্জ্বল শেখ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ক্ষমতার অপব্যবহার করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিলেন।

সরকারি গাছ কাটা, জায়গা দখল ও চাঁদাবাজি করার অভিযোগ ছিল উজ্জ্বল চেয়ারম্যানের বিরুদ্ধে। তিনি এলাকায় একটি বাহিনী সৃষ্টি করে নানা অপকর্মে জড়িয়ে পড়ছিলেন বলে অভিযোগে জানা গেছে।

জানা যায়, শুক্রবার রাতে উজ্জ্বল চেয়ারম্যান শিঙ্গাশোলপুর বাজারে গিয়ে সাবেক ইউপি চেয়ারমান খায়রুজ্জামান খায়ের মোল্যার এক সমর্থককে ধরে আনতে গেলে সংঘর্ষের সূত্রপাত ঘটে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।