শাহজাদপুরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লিয়াকতের সাংবাদিকদের সাথে মতবিনিময়

4
6

স্টাফ রিপোর্টার

সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মামুনুর রশিদ লিয়াকত। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭:০০ টায় শাহজাদপুর সিএনজি মালিক সমিতির কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান মনোনয়ন পাওয়ার জন্য দলীয় অঙ্গ সঙ্গঠনের সর্বস্তরের নেতাকর্মী, দলীয় নীতি নির্ধারক ও সাংবাদিকদের সহযোগিতা তিনি কামনা করেন। এবং শাহজাদপুরের উন্নয়ন নিয়ে নিজের পরিকল্পনার বিভিন্ন বিষয় সাংবাদিকদের কাছে বর্ণনা করেন।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মামুনুর রশিদ লিয়াকত। তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একজন মুজিব সৈনিক। ছাত্রজীবনে শাহজাদপুর সরকারি কলেজের সাবেক জিএস ছিলেন, শাহজাদপুর পাইলট হাইস্কুলের দাতা সদস্য ছিলেন। বর্তমানে তিনি শাহজাদপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক।

বিভিন্ন সিএনজি চালকের সাথে কথা বলে জানা যায়, মামুনুর রশিদ লিয়াকত সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক হলেও তিনি অসাধারণ মনের একজন মানুষ। তিনি সিএনজি চালক ও শ্রমিকদের সাথে বন্ধুর মতো মেলামেশা করেন। তাদের বিপদে আপদে সর্বক্ষণ তাদের পাশে দাঁড়ান। এজন্য তিনি তাদের নেতায় পরিনত হয়েছেন, এবং সর্বস্তরের সিএনজি মালিক ও শ্রমিকরা দলীয় ভাইস চেয়ারম্যান হিসেবে মামুনুর রশিদ লিয়াকতকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজিব আহমেদ রাসেল, রাসেল সরকার, মিঠুন কুমার, এম এ হান্নান শেখ ও মিলন মাহফুজ।

আরো উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসলাম শেখ, মোঃ আমির হোসেন সিএনজি সমিতির সাধারন সম্পাদক, সাজিদ হাসান ভোলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য, শাকিল আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা আঃ রশিদ, কৈজুরী ইউনিন আঃলীগের কার্যকরী সদস্য মোল্লা ওমর সহঃ সাধারণ সম্পাদক সিএনজি শ্রমিক ইউনিয়ন ও হেলাল মন্সুর বিশিষ্ট ব্যবসায়ী।