নিজ বাবার ইউনিয়নে স্বামীর জন্য ভোট চাইলেন মাশরাফীর সহধর্মিণী

7
326

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজার স্ত্রী সুমনা হক সুমি তৃতীয় দিনের মতো বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দাউদ চেয়ারম্যানের বাড়িতে, একই ইউনিয়নের কালীনগর এবং সর্বশেষ তার বাবার ইউনিয়ন নোয়াগ্রামের ব্রাহ্মনডাঙ্গা গ্রামে উঠান বৈঠকে অংশগ্রহণ করেন। এসব উঠান বৈঠকে সুমনা হক সুমি ছাড়াও সেচ্ছাসেব লীগ, আওয়ামী লীগ নেতা, ইউপি চেয়ারম্যান, মেম্বরগণ বক্তব্য রাখেন।

সর্বশেষ বিকেলে ব্রাহ্মণডাঙ্গার উঠান বৈঠকে উপজেলা আওয়ামী লীগ নেতা ও নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম কালুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমি, লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দাউদ হোসেন, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, নূর আলম শিহাব প্রমুখ।

তিনি বলেন, “মাশরাফী নির্বাচিত হলে নড়াইলকে একটি বাসযোগ্য জেলা হিসেবে গড়ে তুলবে এবং আপনাদের সুখে দুখে পাশে থাকবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তার হাতে নৌকা তুলে দিয়ে নড়াইলে পাঠিয়েছেন আপনাদের সেবা করার জন্য। আশা করি তাকে আপনারা বিপুল ভোটে জয়যুক্ত করবেন”।

উল্লেখ্য, সুমি ঢাকা থেকে স্বামী মাশরাফীর সাথে নড়াইলে এসে গত তিন দিনে বিরামহীনভাবে সদর ও লোহাগড়া উপজেলার ৮টি জায়গায় উঠান বৈঠকে অংশগ্রহণ করেছেন।