জনগণ যে সিদ্ধান্ত নেবে আমি সে সিদ্ধান্ত মাথা পেতে নেব : মাশরাফী

2
100

স্টাফ রিপোর্টার

সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে আমি নির্বাচিত হতে চাই। আইনের লোকদের আমি বলেছি, নীতি নির্ধারকদের বলেছি, ফেয়ার ইলেকশন যেন হয়। আল্লাহ যা রেখেছে তাই হবে, যে মানুষটা ভোট কেন্দ্রে আসবেন সে যে চিন্তা করে আসবে তার সিদ্ধান্তকে যেন মূল্যায়ন করা হয়। জনগণ যে সিদ্ধান্ত নেবে আমি সে সিদ্ধান্ত মাথা পেতে নেব’। সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন মাশরাফী বিন মোর্ত্তজা। তিনি  আরো বলেন, প্রতিদ্বন্ধী প্রার্থীর প্রতি আমার সম্মান ও শ্রদ্ধা রয়েছে। আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না। অতি উৎসাহী কোনো নেতা-কমী যেন বিরোধী প্রর্থীর প্রতি কোনো প্রকার অসদাচরণ না করে সে দিকে আপনারা সবাই খেয়াল রাখবেন’। মঙ্গলবার (২৫ডিসেম্বর) রাত ৮টায় জেলা পরিষদ মিলনায়তনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইলের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এ কথা বলেন। মাশরাফীর পক্ষ থেকে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, এমপি নির্বাচিত হলে নড়াইলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকব। আপনারা আমার পাশে থাকলে জেলার বিভিন্ন সমস্যা সমাধান করতে পারব।

মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, এনামুল কবির টুকু, কার্ত্তিক দাস, শামীমূল ইসলাম, সাইফুল ইসলাম, মলয় নন্দী, হাফিজুল করিম নিলু, মুনীর চৌধুরী, মুন্সি আসাদুর রহমান প্রমুখ। এ সময় নড়াইলের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।