আমার প্রতিদন্দ্বীরা কোন ভাবেই যেন আঘাত না পানঃ মাশরাফী

2
75

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, ‘আমার প্রতিদন্দ্বীরা যেন শারীরিক বা মানসিক কোন ভাবেই আঘাত না পান, সেদিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন’। রবিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় আইনজীবী সমিতির সভাকক্ষে আইনজীবীদের সাথে মত বিনিময় কালে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আমার প্রতীক নৌকা, আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিবেন। আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোন ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। নড়াইলের মানুষের সেবা করতে চাই। প্রধানমন্ত্রী আমাকে মনোনায়ন দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি নড়াইলবাসি ও আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সংসদ নির্বাচনে আইনজীবীদের সহযোগিতা চান তিনি।

আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোঃ গোলাম নবীর সভাপত্বিতে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল জেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল থানা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক, আইনজীবী সমিতির সাধারণ সম্পদক এ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীসহ অনেকে। এ সময় নড়াইল আইনজীবী সমিতির সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।