প্রধানমন্ত্রী শেখ হাসিনাঃ মাশরাফী একটা হীরার টুকরা

9
87

স্টাফ রিপোর্টার

“মাশরাফী একটা হীরার টুকরা, একটা হীরার টুকরা আমরা নড়াইল থেকে নিয়ে আসছি, আবার নড়াইলকে দিলাম”। নড়াইল-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও নড়াইল-১ আসনের নৌকার প্রার্থী কবিরুল হক মুক্তির জন্য নড়াইলের জনগণের কাছে নৌকায় ভোট চাওয়ার সময় একথা বলেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বেলা ১ টার দিকে লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পাশাপাশি মাশরাফী ও প্রথমবারের মতো ভোটারদের সাথে ভিডিও কনফারেন্সে নির্বাচনী সভায় বক্তব্য দেন।
প্রধানমন্ত্রী বলেন, মাশরাফী হীরার টুকরা, একটা হীরার টুকরা আমরা নড়াইল থেকে নিয়ে আসছি, আবার নড়াইলকে দিলাম…তার নেতৃত্বে ওয়েষ্ট ইন্ডিজকে আমরা হারিয়েছি। আপনারা মাশরাফিকে ভোট দিবেন এবং নৌকাকে বিজয়ী দেবেন। তার পায়ের ব্যাথার জন্য নড়াইলে যেতে পারেনি। তাকে আমার কাছে রেখেছি। তাকে বলেছি তুমি এখানে থেকে খেলা নিয়ে ভাব, খেলে আমাদের বিজয় এনে দাও।

উক্ত অনুষ্ঠানে মাশরাফী তাঁর বক্তব্যে বলেন, আমি অসুস্থতার কারণে নড়াইলে যেতে পারিনি, আপনারা স্বাধীনতার পক্ষে থেকে নৌকা মার্কায় ভোট দিবেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখবেন। আমাকে যদি ভাল লাগে তাহলে আমাকে ভোট দিবেন। তিনি আরও বলেন, এই মুহূর্তে আমার চিকিৎসা চলতেছে। চিকিৎসা শেষ হলে আমি নির্বাচনী প্রচারণায় যোগ দিব। নড়াইলের আওয়ামী লীগের নেতাদের যারা সেখানে তাঁর প্রচারণার কাজ করছে তাদের তিনি ধন্যবাদ জানান। তিনি উল্লেখ করেন, আমি বাড়ি পৌছে সবার সাথে দেখা করার চেষ্টা করবো। স্বল্প সময়ের ক্ষেত্রে কারো সাথে যদি দেখা না করতে পারি আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তিনি নড়াইলবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান, আমি ওখানেই বড় হয়েছি। আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন, আমাকে আপনরা বিবেচনা করবেন।