নড়াইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ২

5
14

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলসহ দুইজন নিহত হয়েছে। উপজেলার নড়াইল-কালিয়া সড়কে নিয়ন্ত্রন হারিয়ে একটি মোটরসাইকেল খাদে পড়ে গেলে মোটরসাইকেল আরোহী উপজেলার বুড়িখালি গ্রামের জাহাঙ্গীর মোল্যার স্ত্রী রুখসানা বেগম (৪২) ঘটনাস্থলেই নিহত হয়। ওই সময় মোটরসাইকেল চালক ও নিহতের শিশু সন্তান রাজিব মোল্যা (১২) আহত হয়। আহতদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার সকালে নোয়াগ্রাম নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। এছাড়া রোববার ভোরে নসিমন থেকে ছিটকে পড়ে মারাত্মক আহত সবজি ব্যবসায়ী বাবু মোল্যা (৪০) রোববার গভীররাতে চিকিৎসাধীন অবস্থায় খুলনার একটি হাসপাতালে মারা গেছেন। সে উপজেলার বনগ্রামের মৃত ওদুদ মোল্যার ছেলে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, ওইদিন সকাল ৭ টার দিকে রুখসানা বেগম তার ছেলে রাজিব মোল্যাকে নিয়ে আত্মীয় জুয়েল মোল্যার মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী বারইপাড়া বাজার থেকে কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন। ওই সড়কের নোয়াগ্রাম নামক স্থানে তাদের বহনকারি মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে রুখসানা ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া মোটরসাইকেল চালক জুয়েল মোল্যা (২৩) ও ছেলে রাজিব আহত হয়।

অপরদিকে, উপজেলার বনগ্রামের সবজি ব্যাবসায়ী বাবু মোল্যা রোববার ভোর ৪টার দিকে নছিমন যোগে যশোর বারোবাজারে সবজি আনতে যাওয়ার পথে নড়াইল-যশোর সড়কের মীরাপাড়া নামক স্থানে স্পিড ব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে নছিমন থেকে ছিটকে পড়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মারাত্মক আহত হলে রোববার গভীররাতে সে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। কালিয়া থানার ওসি মো.আনোয়ার হোসেন বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শনসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’