৭ পুলিশের বিরুদ্ধে মামলা!

1
6

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের শাহজাদপুরে সাত (৭) পুলিশসহ মোট ৫০জনের নামে শাহজাদপুর আমলী আদালতে চাঁদা দাবীসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের হয়েছে।

বুধবার (৭নভেম্বর) এ্যাডভোকেট মোঃ হাবিবুর রহমান বাদী হয়ে শাহজাদপুর আমলী আদালতে এ মামলা দায়ের করেন। মামলা নং কোর্ট পিটিশন ৮৮/১৮(শাহঃ)। শাহাজাদপুর আমলী আদালতের বিচারক এ মামলাটি তদন্ত করে সহকারি কমিশনার (ভুমি) কে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার আদেশ দিয়েছেন।

এ মামলায় সাত পুলিশ আসামীরা হলো শাহজাদপুর থানার এস আই গোলজার হোসেন, সাচ্চু বিশ্বাস, সামিউল ইসলাম, মতিউর রহমান, আমজাদ হোসেন, কনস্টেবল  ময়নুল হকও মোঃ সুমন সরদার।

মামলাসুত্রে জানা গেছে,  এই মামলার ১-৩৩ নং আসামীদের সাথে স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। উভয় উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা চলমান আছে। কিন্তু নতুন কোন মামলা বা গ্রেফতারী পরোয়ানা না থাকা সত্ত্বেও  ঘটনার দিন (২নভেম্বর) দিবাগত রাতে অনুমান সাড়ে এগারোটায়  ১-৩৩ নং আসামী সহ সাতজন পুলিশ বাদীর ভাই মিজানুর রহমানের ঘরে ঢুকে  তার কাছে এসআই গোলজার হোসেন পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে।

এবং এই মোকাদ্দমার ১-৩৩ নং আসামীদের নামে দায়ের কৃত মামলা তুলে নিতে বলে ও শাহজাদপুরের শেলাচাপড়ী মৌজার আর,এস ৪৮৫ দাগের .৮৫শতক সম্পত্তির দাবী ছাড়িয়া দিতে বলে। কিন্তু ১নং স্বাক্ষী মিজানুর রহমান তা অস্বীকার করায় এস আই গোলজার তাকে বেধরক মারপিট করে। মিজানুর রহমানের চিৎকারে তার স্ত্রী এগিয়ে আসলে এস আই সামিউল শ্লীললতা হানী করে বলে মামলার আরজি উল্লেখ করেছেন বাদী।

অপরদিকে পুলিশের অভিযোগ ঐদিন হ্যান্তকাপসহ মিজানুর রহমানকে ছিনিয়ে নিয়ে যায় তার লোকজন। এঘটনায় পুলিশ বাদী হয়ে অন্য একটি মোকাদ্দমা দায়ের করিয়াছে।
এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।