শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবেঃ শাহজাদপুরে স্বাস্থ্যমন্ত্রী

8
9

স্টাফ রিপোর্টার

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম । আজ মঙ্গলবার সিরাজগঞ্জের শাহজাদপুরে ১০ শয্যার একটি হাসপাতালের উদ্বোধন শেষে এই কথা জানিয়েছেন তিনি।

এদিন সকাল ১১:০০ টায় হেলিকপ্টার যোগে বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন গোডাউন মাঠে অবতরণ করেন মোহাম্মদ নাসিম। পরে পৌর শহরের শক্তিপুর গ্রামের নব নির্মিত ১০ শয্যার সরকারি মা ও শিশু হাসপাতালের উদ্বোধন করেন। এবং আরো ২০ শয্যার হাসপাতাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর পরে শাহজাদপুর রবীন্দ্র কাছাড়ি বাড়ি অডিটোরিয়ামে আঃলীগ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে যোগ দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাসিম সরকারের উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে বলেন এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে এযাবত কোন সরকারের আমলেই এতো উন্নয়ন হয়নি। তিনি বিএনপি জামাত জোটের সমালোচনা করে বিভিন্ন বিষয় তুলে ধরে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক জনাব মোঃ তারিকুল ইসলাম । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন, জনাব খাজা আব্দুল হান্নান (স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব), জনাব টুটুল চক্রবর্তী (পুলিশ সুপার), জনাব ডাঃ কাজী শামীম হোসেন (সিভিল সার্জন), প্রফেসর আজাদ রহমান  (উপজেলা চেয়ারম্যান), এ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু (ভাইস চেয়ারম্যান – মিল্ক ভিটা) প্রকৌশলী আব্দুল হামিদ (এলজিইডি), জনাব নাজমুল হোসাইন খান (উপজেলা নির্বাহী অফিসার), জনাব মুস্তাক আহমেদ (উপজেলা ভাইস চেয়ারম্যান) ও এলিজা খান (মহিলা ভাইস চেয়ারম্যান) প্রমুখ।