নড়াইলের আদালতে ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে মানহানী মামলা

135
76

স্টাফ রিপোর্টার

নড়াইলের আমলী আদালতে তত্ত্বাবধায়ক সরকার আমলের উপদেষ্টা ব্যারিষ্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে মানহানী মামলা হয়েছে। আজ বুধবার (২৪ অক্টোবর) দুপুরে মামলাটি দায়ের করেন নড়াইলের নড়াইল বিডিখবর পত্রিকার নিজস্ব প্রতিনিধি মিলি খানম।

মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাহিদুল আজাদ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন। মামলার বিবরণে জানাগেছে গত ১৬/১০/১৮ তারিখ রাত অনুমান সাড়ে ১১টায় একাত্তর টিভিতে একাত্তর জার্নাল টকশোতে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাছুদা ভাট্টিকে আসামী ব্যারিষ্টার মঈনুল হোসেন চরিত্রহীনা বলে আখায়িত করে। কুরুচীপূর্ণ মন্তব্য করায় এবং বাকশালী সাংবাদিক হিসেবে আখ্যায়িত করে হেয় প্রতিপন্ন করা হয়েছে। মানহানীকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় মাছুদা ভাট্টির ১০ কোটি টাকার মানসম্মান ক্ষুন্ন হয়েছে। এ ঘটনায় বাদী মর্মাহত হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলায় সাক্ষী করা হয়েছে মাকছুদা ভাট্টি, নড়াইল শহরের আলাদাতপুর এলাকার বাসিন্দা সাবেক পৌর কমিশনার মোঃ জহিরুল আলম মোহন, ও মহিলা আওয়ামী লীগ নেত্রী মোছাঃ ইসমত আরাকে। নড়াইল জজকোর্টের পিপি এ্যাডভোকেট এমদাদুল ইসলাম ইমদাদ জানান, মামলাটি দায়েরের পর বিচারক আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন।