পিতামাতা ও ভাইকে হত্যার হুমকি দিলেন ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি!

4
20

স্টাফ রিপোর্টার

পারিবারিক কলহের জের ধরে বাবা সৈয়দ আশরাফ আলী এবং ছোট ছেলে সৈয়দ আমিনুর রহমানকে হত্যার হুমকি দিয়ে বিভিন্নভাবে লাঞ্চিত এবং বাড়িঘর ভাংচুর করছে বড় ছেলে লাহুড়িয়া ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ আবিদুর রহমান বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া তালুতপাড়ায় গ্রামে। গত (৩০ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

জানাগেছে, নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া তালুতপাড়ায় গ্রামে সৈয়দ আশরাফ আলীর দুই ছেলে আবিদুর রহমান ও আমিনুর রহমান। ছোট ছেলে আমিনুর রহমান পিতা-মাতার ভরণ-পোষনের দায়িত্ব পালন করছেন। বাড়ির ৫শতক জমি দুইভাইকে সমানভাবে ভাগ করে দিলেও বড় ছেলে আবিদুর রহমান তা মেনে নিতে নারাজ।
বিভিন্ন সময়ে ছোট ভাই আমিনুর রহমানের উপরসহ তার বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। পিতা-মাতা বাধা দিতে গেলে তাদেরকেও শারিরীকভাবে লাঞ্চিতসহ হত্যার হুমকি দেয়। এ ঘটনার জের ধরে গত ৩০ সেপ্টেম্বর রাতেও আবিদুর রহমান আমিনুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ল্যাবট্যব-প্রিন্টার্স, মোবাইলসহ ঘরে থাকা বিভিন্ন প্রকার আশরাপত্র ভাংচুর করে। এসময় বাধা দিতে গেলে পিতা সৈয়দ আশরাফ আলীকে কাঠ কাটার কুরাল দিয়ে কুপিয়ে হত্যা করা চেষ্টা করে। স্থানীয়রা এগিয়ে এসে তাকে রক্ষা করে।

এ ব্যাপারে সৈয়দ আমিনুর রহমান বলেন, আমার বাবা বিএনপির সমর্থক মুরাদ ও দেলোয়ারকে নিয়ে আমাকে মারতে আসলে আমি কুড়াল দিয়ে তাদেরসহ বাবাকে দাবড় দেই।

লোহাগড়ার উপজেলার লাহুড়িয়া পুলিশ ফাঁড়ি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক সমস্যার কারনে পিতা-পুত্রের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে বিষয়টি সমাধানের চেষ্টাকরা হচ্ছে বলে জানান তিনি।