নড়াইলে স্কুল ফুটবল টুর্নামেন্টে মেয়েদের পাইলট ও ছেলেদের সিঙ্গিয়া চ্যাম্পিয়ন

39
29

স্টাফ রিপোর্টার

নড়াইলে আন্তঃজেলা স্কুল ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলায় মেয়েদের খেলায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ছেলেদের খেলায় সদর উপজেলার সিঙ্গিয়া মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার (১২ সেপ্টেম্বর) মেয়েদের খেলাটি শেখ রাসেল স্টেডিয়ামে এবং ছেলেদের খেলাটি সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ।

মেয়েদের খেলায় লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে ৪-২ গোলে নড়াইল শিব শংকর মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলার উভয়ার্ধে দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকলেও কোনো দলই গোল করতে পারেনি। ফলে খেলার পরিচালক শ্যামল কুমার ঘোষ টাইব্রেকারের সিদ্ধান্ত নেন।

অপর দিকে ছেলেদের খেলায় সদর উপজেলার সিঙ্গিয়া মাধ্যমিক বিদ্যালায় ২-০ গোলে বাঁশগ্রাাম বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে জেলঅ চ্যম্পিয়ন হয়েছে । খেলার দ্বিতীয়ার্ধে সিঙ্গিয়া দলের শফিকুর ২টি গোল করে দলকে বিজয় নিশ্চিত করেন।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন নড়াইল জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজিম উদ্দিন রুবেল প্রমুখ।