শাহজাদপুরে পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা!

9
2

স্টাফ রিপোর্টার

পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে সিরাজগঞ্জের শাহজাদপুরে কমেলা বেগম (৫০) নামের এক নারীকে পিটিয়ে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশ শাহজাদপুর পৌর এলাকার দারিয়াপুর নতুন পাড়া মহল্লা থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ বুধবার সকালে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত কমেলা বেগম শাহজাদপুর পৌর এলাকার দারিয়াপুর নতুন পাড়া মহল্লার আবু তাহের প্রামানিকের স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, পাওনা টাকা নিয়ে কমেলা খাতুনের সাথে একই মহল্লার বাতের মোল্লার ছেলে আব্দুর রউম মোল্লার বিরোধ চলে আসছিলো। এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুর রউম মোল্লা কমেলা বেগমকে পিটিয়ে হত্যা করে মৃতদেহ একটি গাছের সাথে ঝুলিয়ে রাখে। স্থানীয়রা ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

রাতে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে ৫ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই জানান, রউম মোল্লা কমেলা খাতুনের কাছ থেকে ৩০ হাজার কর্য নেয়। দীর্ঘদিন হয়ে গেলেও পাওনা টাকা পরিশোধ করেনি রউম মোল্লা। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কমেলা খাতুনকে পিটিয়ে হত্যা করে মৃতদেহ গাছের সাথে ঝুলিয়ে রেখে রউম মোল্লা পালিয়ে যায়।