কালিয়ায় যুবককে হত্যার ঘটনায় ১৭জনকে আসামী করে মামলা দায়ের

146
16
কালিয়ায় যুবককে কুপিয়ে আহত ॥ আটক ৪
নড়াইল জেলা

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার খামার গ্রামের যুবকের জবাই করা লাশ উদ্ধারের ঘটনায় ১৭ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহত আহাদ মল্লিকের ভাই আবুল বাশার মল্লিক বাদি হয়ে শনিবার রাতে নড়াগাতি থানায় মামলাটি দায়ের করেন। ৫ জুলাই সকাল সাড়ে ১০টায় খামার গ্রাম থেকে একই থানার আইচপাড়া গ্রামের সুলতান মল্লিকের ছেলে আহাদ মল্লিকের (৩২) জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ৪ জুলাই রাত ১০ টার দিকে খুলনা জেলার তেরখাদা উপজেলার পারখালি গ্রামের সবুর সরদারের ছেলে ইলিয়াছ সরদার আহাদকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে আর বাড়িতে ফেরেনি। পরদিন ৫ জুলাই সকাল সাড়ে দশটার দিকে পাশ্ববর্তী খামার গ্রামের একটি পাট ক্ষেতের পাশে তার জবাই করা ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশ ও নিহতের স্বজনদের খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। ঘটনার তিনদিন পর শনিবার রাতে নিহতের ভাই ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১২ জনের নামে মামলাটি দায়ের করেন।

নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আলমগীর কবির জানান, ‘নিহতের ভাই বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পলাতক আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত আছে।’