নড়াইল ভিক্টোরিয়া কলেজ হোস্টেলে ছাত্রদের টেলিভিশন প্রদান করলেন পুলিশ সুপার

12
77

 

স্টাফ রিপোর্টার

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের মুসলিম ছাত্রাবাসে ছাত্রদের সুবিধার্থে একটি এলইডি কালার টেলিভিশন প্রদান করেছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। বৃহস্পতিবার (৫ জুলাই) দুপুর ২টায় নিজে ছাত্রাবাসে গিয়ে ছাত্রদের মাঝে টেলিভিশন প্রদান করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহানারা বেগম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ ছায়েম আলী খান, নিউ মুসলিম ছাত্রাবাসের হোস্টেল সুপার, বাংলাদেশ ছাত্রলীগ, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখার সভাপতি মোঃ মনিরুজ্জামান রোজ, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নিজে দাঁড়িয়ে থেকে হোস্টেলের দেয়ালে টেলিভিশনটি স্থাপন করান। এদিকে পুলিশ সুপারের ব্যতিক্রমধর্মী উদ্যোগে সন্তোষ প্রকাশ করেছে ছাত্রাবাসের সদস্যরা। ছাত্রাবাসে অবস্থানরত ছাত্ররা জানান, নড়াইলের পুলিশ সুপার স্যার সত্যিই একজন মহৎ মানুষ। ছাত্রদের জন্য এরূপ ভিন্নধর্মী ব্যবস্থা করায় তারা খুবই খুশি। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম হোস্টেলে অবস্থানরত ছাত্রদের উদ্দেশ্যে বলেন, আজকের ছাত্ররা জাতির আগামী দিনের ভবিষ্যৎ। হোস্টেলে থেকে মনোযোগ দিয়ে পড়াশুনা করে বাবা-মায়ের মুখ উজ্জ্বল করার জন্যও ছাত্রদের বলেন। এছাড়াও সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য উদাত্ত আহ্বানও জানান পুলিশ সুপার।