সরকারের উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে সম্পৃক্তকরণের লক্ষে নড়াইলে আলোচনা সভা

18
8

স্টাফ রিপোর্টার

বর্তমান সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষে নড়াইলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ জুন) নড়াইল প্রাইমারি শিক্ষক প্রশিক্ষণ ইনিষ্টিটিউটের সভাকক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী।

নড়াইল প্রাইমারি শিক্ষক প্রশিক্ষণ ইনিষ্টিটিউটের সুপারিনটেনডেন্ট বিনয় কৃষ্ণ ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুঃ শাহ আলম, জেলা মিশু বিষয়ক কর্মকর্তা মোঃ ওলিউর রহমান, জেলা তথ্য কর্মকর্তা মোঃ জাহারুল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডঃ আলমগীর সিদ্দিকী, বাংলাদেশ টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি এনামুল কবির টুকু, প্রাইমারি শিক্ষক প্রশিক্ষণ ইনিষ্টিটিউটের কর্মকর্তাগনসহ দেড় শতাধিক প্রশিক্ষাণার্থী ও প্রশিক্ষক এ সময় উপস্থিত ছিলেন।

বর্তমান সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রাথমিক শিক্ষক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের কি কি করণীয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা সভা শেষে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রাইমারি শিক্ষক প্রশিক্ষণ ইনিষ্টিটিউটে একটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর মেশিন প্রদান করা হয়।