দু’দিনে নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫৫

29
28

স্টাফ রিপোর্টার

নড়াইলে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ২৯জনকে গ্রেফতার করেছে। অভিযানকালে ১০পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাজা উদ্ধার করে।

জেলা পুলিশের কন্ট্রোলরুমসূত্রে জানাগেছে, বুধবার থেকে বৃহস্পতিবার (২১ জুন) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় মাদক সহ অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে সদর থানা পুলিশ তিন মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় ১০জন, লোহাগড়া থানায় ৮ জন, কালিয়া থানায় ৬জন ও নড়াগাতী থানা পুলিশ ৫ জনকে গ্রেফতার করে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম জানান, মাদকসহ অপরাধ নিয়ন্ত্রণে বিশেষ অভিযান চলছে। গত ২৪ ঘন্টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি সহ বিভিন্ন ঘটনায় মোট ৫টি মামলা দায়ের হয়েছে।

এদিকে দ্বিতীয় দিনে (পুলিশের ২২ জুনের তথ্য অনুযায়ী নড়াইলে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে বিভিন্ন মামলা ও অভিযোগে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। নড়াইল পুলিশ সুপারের কার্যালয় কর্তৃক প্রদত্ত এক রিপোর্টে জানা যায়, জি.আর মামলায় ১৭জন, সি.আর মামলায় ৩ জন, নিয়মিত মামলায় ২ জন ও মাদকে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নড়াইল জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।