নড়াইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের মটরসাইকেল চুরি!এক মাসে একাধিক চুরি

0
46

স্টাফ রিপোর্টার

নড়াইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের নড়াইল প্রতিনিধি মীর্জা নজরুল ইসলামের নতুন অন টেস্ট টিভিএস এপাসি মটরসাইকেল বাসার সামনে থেকে চুরি হয়ে গেছে। শুক্রবার (৮জুন) দুপুর পৌনে ৩টার দিকে শহরের মহিষখোলাস্থ বাসার সামনে থেকে গাড়ী চুরি হয়ে যায়। গত এক মাসে নড়াইল শহর থেকে একই ব্রান্ডের টিভিএস এপাসি ৩টিসহ ৪টি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। উল্লেখ্য, ২৭ মে রাত ১০টার দিকে প্রেস ক্লাবের সামনে থেকে দুবৃত্তরা সাধারণ সম্পাদকের খোয়া যাওয়া এ গাড়িটির তালা ভেঙ্গে ফেলে। তবে ওই স্থানে অন্য মানুষের উপস্থিতির কারনে সে যাত্রায় গাড়িটি রক্ষা পায়। নড়াইলে হটাৎ করে একের পর এক মটরসাইকেল চুরির ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

জানা গেছে, গত বুধবার (৬জুন) পুলিশ লাইনের পূর্ব পার্শ্বে একটি বাসার সামনে থেকে বিকেল ৪টার দিকে চাকরিজীবী আঃ হাকিমের ডিসকভারি মটরসাইকেল (চুয়াডাঙ্গা-হ-১২-২৭৭১) চুরি হয়ে যায়। ২৭মে শহরের রূপগঞ্জ স্বর্ণ পট্টি অলোক কুন্ডুর দোকানের সামনে থেকে রাত সাড়ে ১০টার দিকে ব্যবসায়ী তোফায়েল সিকদারের টিভিএস এপাসি মটরসাইকেল ( নড়াইল-ল-১১-০৩৯৩) চুরি হয়। এর পূর্বে ১২মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রূপগঞ্জ টাউন ক্লাবের গ্যারেজ থেকে ভওয়াখালী এলাকার কাজী মনিরুজ্জামান বাবুর নতুন অন টেস্ট টিভিএস এপাসি মটরসাইকেল চুরি হয়ে যায়।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বলেন, নড়াইল ও পার্শ্ববর্তী বিভিন্ন ফাঁড়ি ও থানায় মটরসাইকেল খোয়া যাবার বিষয়টি জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here