নড়াইলে পুলিশের অভিযানে গ্রেফতার ৩৬

11
38

স্টাফ রিপোর্টার

নড়াইলে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ি ও ১ জন সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ১৫ পিস ইয়াবা, ২৫ বোতল ফেনসিডিল ও ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার থেকে শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার ৪ থানা নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগতির বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। অভিযানকালে নড়াইল সদর থানা পুলিশ ৩ মাদক ব্যবসায়িসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ১০ জন, লোহাগড়া থানা পুলিশ ১ মাদক ব্যবসায়িসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৯ জন, কালিয়া থানায় ১৩ জন এবং নড়াগাতী থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন, বিশেষ করে দেশকে রক্ষা করার জন্য, এটাকে যুদ্ধ হিসাবে ঘোষনা করেছেন, সেই স্প্রিটকে কাজে লাগিয়ে আমরা কাজ করে যাচ্ছি। জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের এ অভিযান চলমান থাকবে। তিনি মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীদের ধরিয়ে দিতে জনগনের সহযোগিতা কামনা করেন।