রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া

63
23

ডেস্ক রিপোর্ট

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন বাংলাদেশে অবস্থান করছেন। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশ্যে তার এই সফর। আজ (সোমবার) সকাল ৮টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। সেখানে ৩ ঘণ্টা অবস্থান করে ইউএস-বাংলার একটি উড়োজাহাজে কক্সবাজারের উদ্দেশে রওনা দেন।

ঢাকায় পৌঁছে প্রিয়াঙ্কা চোপড়া নিজের ফেইসবুক পেজে কক্সবাজারে রওয়ানা দেয়ার বিষয়টি নিশ্চিত করেন। কক্সবাজার বিমানবন্দর থেকে হলিউড-বলিউড জয়ী প্রিয়াঙ্কাকে উখিয়ায় রয়েল টিউলিপ হোটেলে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবেই প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বাংলাদেশ সফর করছেন।

প্রিয়াঙ্কার সফরসূচি থেকে জানা গেছে, কাল সকালে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্পে যাবেন। এরপর বিকেলে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। বৃহস্পতিবার সকালে কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড তারকা। আজ বেলা তিনটায় প্রিয়াঙ্কা চোপড়াকে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা শিবিরে নিয়ে যাওয়া হবে। এখানে তিনি রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন।