উল্লাপাড়ায় ২১ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড

13
9

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২১ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১২ এর অফিস সহকারী আনোয়ার হোসেন। এর আগে শনিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জামান, র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি, সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার মোঃ সাকিবুল ইসলাম খানের নেতৃত্বে এসব অভিযান চালানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, ধোপাকান্দি গ্রামের মোঃ শফিক (২৫), চরিয়া আকন্দপাড়া গ্রামের আশরাফ আলী শেখ (৩০), সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতী গ্রামের মামুন শেখ (২৮), উল্লাপাড়ার পাগলা গ্রামের গোলাম হোসেন (৪০), চরিয়া শিকার গ্রামের আব্দুর রহিম (৩৫), মো. বাবু (২৩), শহিদুল ইসলাম (৪০), আব্দুস সামাদ (৩২), হাসানপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫), চরিয়া কালিবাড়ির আব্দুল মালেক (৩০), আশরাফ আলী (৩০), সেনগাতী গ্রামের আলম (২২), খালিয়াপাড়ার জিল্লুর রহমান (৪৫), মনসুর আলী (৩৫), নয়নগাঁতীর শাহাদত হোসেন (৫০), মহির উদ্দিন (৪৬), সাহেব আলী (৪৫), কাদের (৩৫), জিল্লুর রহমান (৪৫), সিরাজুল ইসলাম লিখন (৪০) ও আব্দুল মান্নান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, র‌্যাবের মাদক বিরোধী কার্যক্রমের অংশ হিসেবে শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত উল্লাপাড়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ মাদকসেবীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মদ, গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম ও ২০ হাজার ৮৩৯ টাকা জব্দ করা হয়। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দেন।