গ্রামের বাড়িতে দাফন করা হবে রাজীবের মরদেহ

446
24

নিউজ ডেস্ক

গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন সরকারি তিতুমীর কলেজের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী রাজীব হোসেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন। দুই বাসের চাপায় হাত হারিয়ে আহত রাজীব হোসেন মঙ্গলবার রাত ১২টা ৪০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক প্রদীপ বিশ্বাস সাংবাদিকদের জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের জন্য রাজিবের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া সংবাদমাধ্যমে রাজিবের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। বাসস সূত্রে জানা যায়, রাজীবের ছোট ভাই মেহেদী হাসান বলেন, পটুয়াখালীর বাউফলের দাসপাড়া গ্রামের বাড়িতে রাজীব হোসেনের মরদেহ দাফন করা হবে। ময়না তদন্ত শেষে আজ দুপুর ১টা ৪০ মিনিটে একটি এম্বুলেন্সে করে মরদেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেয়া হয়।

রাজীব রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। ছোটবেলাতেই বাবা মা হারিয়েছিলেন রাজীব। পরিবারে তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড় ছিল।

গত ৩ এপ্রিল রাজধানীর কাওরান বাজারের সার্ক ফোয়ারার নিকটে বিআরটিসির একটি দোতালা বাসের পেছনের দরজায় দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজীব। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছায়। এরপর হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করতে থাকে। এসময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তার মাথার সামনে-পেছনের হাড় ভেঙে যাওয়া ছাড়াও মস্তিষ্কের সামনের দিকে গুরুতর আঘাত লাগে।